আপন
- আলতাফ কবির নিলয় ২৭-০৪-২০২৪

আমার ভাবনা গুলো ভাবনা হলে
একটু ভেবে দেখো
আমার ভালোবাসা ভালো লাগলে
ভালোবেসে দিও।
আমার হাতের ছোঁয়া পেতে চাইলে
কাছে এসে বস
আমার সবকিছু যদি খারাপই লাগে
বলে দেও দূর হ ।
আমি একটু পাগল মানতে পারলে
বরণ করে নিও
আমি সত্যবাদী সহজ সরল
ভালো লাগলে লাগুক
মনে মনে হয়তো বল এই অসহ্য
এখান থেকে ভাগুক।
আমি প্রতিবাদী প্রতিপদে
ভাবে সবাই প্রতিদ্বন্দী আমার মন
যদি তাতেও পার করে নাও তোমারই আপন।

২৪ই ফেব্রুয়ারি ২০১৯ • জিগাতলা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।